Tuesday, December 25, 2012

।।একটি ক্লিক করে সুপার-ডুপার NET কানেক্ট করুন।। না দেখলে পস্তাবেন!


আজকে আপনাদের কাছে একটি easy এবং simple ভাবে একটি বিষয় নিয়ে হাজির হয়েছি।
প্রথমে আপনাদের কাছে আমার একটা প্রশ্ন থাকলো- আপনারা internet কিভাবে connect করেন??
এর উত্তর হিসাবে হয়তো বেশির ভাগ পাঠক এভাবে দিবেন—————-
NET CONNECT লোড হচ্ছে……

[ এই হল আপনাদের net connect  পদ্ধতি,যা আপনারা সচারচর বোকার মত করে থাকেন ]
এখন আসেন আমার আসল কথায় আমি জানি না আমি যে পোস্ট করসি, এটি আগে পোস্ট কেউ করছে কিনা-তা কমেন্ট করে জানাবেন।
ইয়েস পাঠকগণ আপনারা এসব কোম্পানির দেওয়া সফট বাদ দিয়ে একটি ইজি পদ্ধতি অনুসরণ করুন।
তার আগে এর সুবিধা হল—-
১/ একটি click করলে নেট connect হয়ে যাবে
২/ hacking এর জন্য উত্তম রাস্তা
৩/ সময় বাঁচবে ও তাড়াতাড়ি net এর মজা উপভোগ করতে পারবেন
৪/ আপনার কোম্পানির দেয়া সফটওয়্যার টি open করার প্রয়োজন নেই
৫/ একটি এডমিন ও পাসওয়ার্ড ফ্রী!
এখন মূল কাজে আসছি…
আপনাদের বলে রাখি আপনারা  যারা already কোম্পানির সফটওয়্যার ইন্সটল দিয়েছেন তাদের জন্য কাজটি আরও easy ।
আমি আগেই বলে রাখি কোম্পানির সফটওয়্যার ইন্সটল করার প্রয়োজন আছে আ হলে নেট connectহবে না ,কারন modem এর driver ইন্সটল হতে  পারে না বলে কোম্পানির সফটওয়্যার ইন্সটল করার প্রয়োজন।
আর যারা নতুন  ইন্সটল  করবেন তারা ৩/৪ বার কোম্পানির সফটওয়্যার দ্বারা net connect করবেন, এতে ড্রাইভার automatic set হয়ে যাবে।
[ আর এটা যদি  না পারেন তাহলে কমেন্ট করা বল্বেন,তাহলে manually setup আমি বিস্তারিত বলব ]
কাজের ধাপ—-
প্রথমে,
কোম্পানির সফটওয়্যারটি close করে,
modem লাগানো অবস্থায় ,আপনার ডেস্কটপের ডানে -নিচের ( ইন্টারনেট অ্যাক্সেস ) internet access- এ click করুন–
internet access-এ click করলেনিচের মত একটি উইন্ডো আসবে–
আপনি connect click করুন [আমারটা already connected করা আছে ,এভাবে নেট ব্যবহার করসি ]
এখন connect-e ক্লিক করলে নতুন উইন্ডো আসবে–
আমি dial number auto করসি,যদি dial number চায় তাহলে লিখবেন -       #777
পাঠকগণে এখন এসে গেসে আসল time, কারণ আপনার প্রয়োজন user name এবং password  .
আর অপেক্ষা করতে হবে না কারণ আমি আগেই বোলসি একটি এডমিন ও পাসওয়ার্ড ফ্রী!
সুতরাং,( আপনি user name দিবেনঃ waps )
এবং ( password  দিবেনঃ waps )
[ নিচের save box টি চেক দিয়ে রাখবেন ]
কি অনেক easy ,তাইতো ভাবসেন,
yes, সম্পূর্ণ সোজা মনে হবে ,যদি আপনি এই পেজ মন দিয়ে পড়েন।
user name ও  password দেওয়ার পর আপনার নেট connect  হবে। আমি আপনাকে ১০০০০০০০০০০০০০% গ্যারান্টি দিয়ে বলব  কোম্পানির সফটওয়্যার ছাড়া ,আপনার net speed আগের তুলনায় বাড়বে । বিশ্বাস না হলে আমার  net speed  এক ঝলক দেখে নিন!!
আমার net speed  1.1 Mbps [min-1 Mbps ; max-1.5 Mbps]
আমার download speed[কমলা রঙ]- 1.0 Mbps
আমার upload speed[সবুজ রং]-মাক্স-750Kbps  ( এখানে ৩৯.৬ Kbps, কারণ তখন আমি কোন কিছু upload করি নি)

0 comments:

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Online Project management