Sunday, January 6, 2013

আপনার গ্রামীনফোন এর ১০KB দিয়ে ইউটিউব-এর ভিডিও দেখুন বাফারিং ছাড়ায়


YouTube 22cop

আনেকদিন পর বিডিরং এ লিখছি। কোন ভুলহলে নিজ গুনে ক্ষমা করবেন। আজ আপনাদের সাথে সেয়ার করবো দারুন একটি বিষয়, যা দিয়ে আপনি খুব সহযে ইউটিউব-এর ভিডিও দেখুন বাফারিং ছাড়ায় দেখতে পারবেন আপনার গ্রামীনফোন এর LOW SPEED দিয়ে। সরাসরি চলে যাচ্ছি...
প্রথমে আপনাকে একটি সফ্টওয়্যার ডাউনলোড করতে হবে। তারপর  ইউটিউব থেকে নির্ঝামেলাই ভিডিও দেখতে পারবেন। তবে আগেই বলে রাখছি ভিডিও কোয়ালিটি কিন্তু খুব ভাল না।

ফাইল ডাউনলোড:

ওফিসিয়াল সাইট: http://www.real.com/mobile/win8
নন-ওফিসিয়াল সাইট:
Uppit: http://uppit.com/xkufxs1jmo2n/RealPlayer_22cop.com.exe
Uploadbaz: http://www.uploadbaz.com/zh32uqmx7ii1
Password: 22cop.com
ডাউনলোড চলছে - 22cop.com
ডাউনলোড করা হলে, ফাইলটি ইনস্ট্রল দিন, তার পর http://www.YouTube.com এ ভিডিও দেখতে হলে আপনাকে m.YouTube.com এ যেতে হবে। আপনার পছন্দমত ভিডিও বাছুন এবং Watch Video তে ক্লিক করুন। [পরীক্ষামূলক: এখানে ক্লিক করে দেখে নিন কাজ হচ্ছে কি না ]
ইউটিউব ভিডিও লিস্ট - 22cop.com
এখন আপনি এভাবে যে কোন ভিডিও দেখতে পারেন অপেক্ষা ছাড়ায়। এছাড়া আপনি যদি সরাসরি সিনেমা দেখতে চান তাও সমভব।  আপনাদের সাথে একটা পেজ সেয়ার করলাম যেটাতে আপনাদের জন্য সরাসরি ইনটারনেট থেকে সিনেমা দেখার ব্যবস্থা আছে-  লাইভ মুভি চ্যানেল পেজটিতে লাইক মেরে আপনি আপনার কাঙ্খিত সিনেমাটি দেখতে পারেন কোন প্রকার বাফারিং ছাড়ায়।
এখন লাইভ মুভি চ্যানেল দেখেন আপনার আর সময় নষ্ট করবো না, আসা করছি সামনে আপনাদের আরও পোস্ট দিতে পারবো। ভাল লাগলে কমেন্ট দিতে ভুলবেন না। কারন কমেন্টই একটি পোস্ট এর সম্পদ।।।
- ধন্যবাদ।

0 comments:

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Online Project management