Wednesday, January 2, 2013

কচ্ছপের স্পীড ছাড়াই ঝামেলা বিহীন Torrent ডাউনলোড করুন!!


আজ  Torrent downloader হিসাব একটি  অন্য  Torrent ডাউনলোড করার সফটওয়্যার নিয়ে এলাম। আপনারা ভাববেন bit Torrent ছাড়া এটি কি হতে পারে। কিন্তু এটি bit Torrent নয় আর কোন আজগুবি সফটওয়্যারও নয়। এই সটওয়্যার-এর নাম হল ARES 2.1.9.3043. এই সফটওয়্যার Torrent downloader খুব ভালো। আমি এটা ব্যবহার করি। একটা কথা আগেই বলি এই software টি নামে নয় কাজে এর পরিচয়, কারণ ভিন্ন নামের এই একই সফটওয়্যার বাজারে পাওয়া যায়। আমি ARES সফটওয়্যার নির্বাচিত করার কারণ এটি soft-world এ ARES নামে স্বীকৃত।

ARES 2.1.9.3043 সফটওয়্যার অনেকের কাছে অজানা হলে এটি bit Torrent থেকে ভালো এবং কার্যকরী ও ভালো স্পীড প্রদান করে। এটি দ্বারা আপনি শুধু Download নয় আপনি chat-radio-text mss ইত্যাদি সুবিধা পাবেন। ARES সফটওয়্যারটি “শান্ত-শিষ্ট”। কারণ এটি আপনাকে কোন কিছুর জন্য বিরক্ত করবে না, আপনি একবার Torrent file-এ ক্লিক করলে এটি আপন মনে ডাউনলোড করে, যখন আপনি
net connect করেন তখন এটি auto connect হয়ে download শুরু করে। এজন্য আপনাকে bit Torrent এর মত বার বার  কানেকট করতে হবে না। এ সফটওয়্যার কোন ঝামেলা ছাড়া আপনার Torrent ডাউনলোড করে দিতে পারে। তাই দেরি না করে আজকেই ARES 2.1.9.3043  softwareটি download করে নিন!!!

SOFTWARE টি এখান  থেকে DOWNLOAD করুন।
 অথবা, diect link— http://www.mediafire.com/?mhmhd9dav4hb1oo

এখন আসুন software টির কর্মকাণ্ড সম্পরকে জেনে নিন>>>>>>>

১/ ডাউনলোড করা সফটওয়্যারটি ইন্সটল করে নিন


২/ ইন্সটল করার পর সফটওয়্যারটি desktop থেকে run করুন আর ওপেন করার জন্যdesktop এর নিছে ডানে থেকেARES-এর   icon-এ ক্লিক করে open করুন।







৩/ ARES ওপেন করে transfer থেকে locale file সিলেক্ট করে (.torrent) ফাইল সিলেক্ট করুন তাহলে তা ওপেন হবে এবং download শুরু হবে। অথবা, (.torrent) ফাইলে click করুন।

৪/download খতম হলে আপনি একটি  সাবধানতা বজায় রাখবেন,>>download শেষ হলে সটওয়্যারটি আবার automatic  upload হওয়া শুরু করে,এটি cancel করতে প্রথমে upload হচ্ছে এমন নিচের ফাইলটিতে right click করে >1st cancel > 2nd   clear idle ক্লিক করুন।
ব্যাস!! আপনার কাজ খতম এবং Torrent download হয়ে যাবে। কি! অন্যান্য Torrent downloader থেকে এটি সহজ কি না!! কমেন্ট করে জানাবেন।


0 comments:

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Online Project management